মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
‘বিশ্বকাপটা এখন আর্জেন্টিনাকে দিয়ে দিতে পারেন’

‘বিশ্বকাপটা এখন আর্জেন্টিনাকে দিয়ে দিতে পারেন’

স্বদেশ ডেস্ক:

মরক্কোর কাছে ১-০ গোলে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে পর্তুগাল। এই ম্যাচ দিয়ে বিশ্বকাপকে বিদায় জানাল দলটির মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। বিশ্বকাপ মঞ্চে এ তারকাকে আর কখনই দেখা যাবে না। রোনালদোর মতো বিদায় নিয়েছেন দলটির ডিফেন্ডার পেপেও। নিজেদের শেষ বিশ্বকাপটা রাঙাতে চেয়েছিলেন দুই পর্তুগিজ তারকা। তবে সেটা আর হলো না।

এদিকে চলমান বিশ্বকাপে এখন ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচের রেফারিং নিয়ে। ওই ম্যাচটিতে স্প্যানিশ রেফারি মাতেউ লাহোজে ১৮ হলুদ কার্ড ও এক লাল কার্ডসহ মোট ১৯টি কার্ড দেখান। ‌‘তর্ক’ করায় মেসিও হলুদ কার্ড খেয়েছেন।

এবার মরক্কো-পর্তুগালের ম্যাচের রেফারিকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে। ওই আর্জেন্টাইন রেফারিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পেপে। তার মতে, আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতাতেই দেশটির রেফারিকে দায়িত্ব দেওয়া হয়।
ম্যাচ শেষে পেপে দাবি করেছেন, ফিফা কর্মকর্তারা এখন আর্জেন্টিনাকে শিরোপা দিতে পারেন। তিনি বলেছেন, ‘আমরা একটি গোল খেয়েছি, যা প্রত্যাশিত ছিল না। তবে আগের রাতে যা হয়েছে এরপর এই ম্যাচে আর্জেন্টাইন রেফারিকে দায়িত্ব দেওয়া গ্রহণযোগ্য নয়। আমি যা দেখলাম তার পরিপ্রেক্ষিতে বলতে পারি বিশ্বকাপটা তারা এখন চাইলে আর্জেন্টিনাকে দিয়ে দিতে পারে। আমি এটা এখন বলতেই পারি।’

ম্যাচের দ্বিতীয়ার্ধে অতিরিক্ত সময়ই দেওয়া হয়নি বলে দাবি করে পেপে বলেন, ‌‘দ্বিতীয়ার্ধে অতিরিক্ত সময় দেওয়া হয় মাত্র ৮ মিনিট। আমি বাজি ধরে বলতে পারি যে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877